তুমি
- ইমাদ উদ্দিন তপু ৩০-০৪-২০২৪

আমি যখন ছিলাম অসহায়,
ছিলাম নিঃসঙ্গ।
কোথা থেকে এলে তুমি
দিলে আমায় সঙ্গ।
তোমায় পেয়ে জীবন আমার
খানিকটা গেল বদলে।
দুঃখ গুলো ভুলিয়ে দিলে
পরম সোহাগে।
তোমার কাছে ঋণী আমি
জীবন করেছ ধন্য।
তোমার মাঝে খুঁজে পেলাম
অন্যরকম স্বর্গ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।